অনলাইনে খাবার কিনে প্রতারিত ভারতীয় দলের ক্রিকেটার দীপক চাহার। সম্প্রতি সেই অভিজ্ঞতার কথাই নিজের সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন দীপক। দীপক জানান, অনলাইনে খাবার কিনেছিলেন। অথচ তিনি খাবার হাতে পাওয়ার আগেই মোবাইলের অ্যাপে ফুটে ওঠে, তিনি খাবার পেয়ে গিয়েছেন। গোটা বিষয় অবাক হয়ে যান দীপক। এরপর দীপক সংশ্লিষ্ট সংস্থার দফতর ফোন করলে, তাঁকে ‘মিথ্যাবাদী’ বলা হয় বলে অভিযোগ করেন তিনি।
এই নিয়ে দীপক লেখেন, “ ভারতে নতুন প্রতারণা। অনলাইন এই অ্যাপ দেখাচ্ছে, আমাকে খাবার পৌঁছে দেওয়া হয়েছে! অথচ আমি কিছুই পাইনি। সংস্থার গ্রাহক পরিষেবায় ফোন করে বিষয়টি জানালে দাবি করা হয়েছে, আমাকে খাবার পৌঁছে দেওয়া হয়েছে। তবু আমি মিথ্যা বলছি। আমি নিশ্চিত বহু মানুষ এই ধরনের প্রতারণার শিকার হয়েছেন। এই অনলাইন অ্যাপকে সংযুক্ত করে সবাই নিজেদের অভিজ্ঞতা জানান। “
দীপকের এই লেখা পোস্ট হতেই ভাইরাল। এরপরই নড়েচড়ে বসে ওই অনলাইন অ্যাপের কর্তৃপক্ষ। সোশ্যাল মিডিয়ায় সংস্থাটির তরফে দীপকের ক্ষোভের উত্তরে লেখা হয়, ‘‘দীপক, আমরা আপনার অভিজ্ঞতার কথা জেনে অত্যন্ত উদ্বিগ্ন। এমন অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। এই ধরনের বিষয়গুলি আমরা অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করি। আপনি নিশ্চিন্ত থাকতে পারেন। বিষয়টির দ্রুত সমাধানের জন্য আমরা বিস্তারিত ভাবে খতিয়ে দেখছি।’’ এরপর দীপক আবার লেখেন, ‘‘আমি বিষয়টি তুলে ধরতে চেয়েছিলাম। কারণ বহু মানুষ এরকম সমস্যায় পড়েন। টাকা ফেরত দিয়ে এরকম সমস্যার সমাধান হয় না। টাকায় মানুষের পেট ভরে না।”
new fraud in India ? . Ordered food from @zomato and app shows delivered but didn’t receive anything. After calling the customer service they also said that it’s been delivered and m lying ? . M sure lot of people must be facing same issues. Tag @zomato and tell your story . pic.twitter.com/PwvNTcRTTj
— Deepak chahar ?? (@deepak_chahar9) February 24, 2024
আরও পড়ুন- জুরেলের দুরন্ত ইনিংস, ধ্রুভকে নিয়ে বিশেষ বার্তা কেকেআর ব্যাটারের